আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

ঝালকাঠিতে বাস-ভ্যানগাড়ী সংঘর্ষ আহত ২

ঝালকাঠি প্রতিনিধি :
বরিশাল-খুলনা মহাসড়কে ঝালকাঠি কলেজ মোড় সংলগ্ন এস.এ পরিবহন অফিসের সামনে ( সোমবার ২২জানুয়ারী ) সকাল ১০টায় যাত্রীবাহী বাস ও অটোভ্যান মুখমুখি সংঘর্ষে ভ্যানচালক সহ তিনজন আহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, খুলনা থেকে আসা বরিশালগামী বিসমিল্লাহ পরিবহন নামের যাত্রীবাহী বাস ঝালকাঠি এসএ পরিবহনের সামনে আসলে শ্রমিক সহ মাল বোঝাই একটি ভ্যান ঝালকাঠি থেকে রাজাপুর যাবার সময় এক নারীকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহী বাসের সাতে ধাক্কা লেগে ভ্যানটি উল্টে যায়। এ সময় ভ্যানে থাকা শ্রমিকরা আহত হলে স্থানীয়দের সহযোগীতায় তাদেরকে ঝালকাঠি সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। ভ্যান চালক  রিয়াজ গুরুতর আহত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে স্থানানান্তর করেন। অপরদিকে আহত শ্রমিক খোকন ঝালকাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এ বিষয় আহত এক শ্রমিক জানান, বরিশাল থেকে ভ্যান গাড়ীতে ডিপটিউবয়েলের সরঞ্জাম নিয়ে কাজ করার জন্য রাজাপুর যাবার সময় ঝালকাঠি এস.এ পরিবহন অফিসের সামনে আসলে এক নারী অসতর্ক অবস্থায় রাস্তা পাড় হওয়ার জন্য দৌড় দেয়ার সময় আমাদের ভ্যানের সামনে আসলে ভ্যান চালক তাকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা লাগে এবং ভ্যানটি উল্টে রাস্তায় পড়ে যায়।
খবর পেয়ে ঝালকাঠি থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে একই সাথে যাত্রীবাহী  বাস ও ভ্যান আটক করে। আহত শ্রমিকরা বরিশাল পলাশপুর এলাকার বাসিন্দা বলে জানা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ